চরভদ্রাসন-সদরপুরের মধ্যবর্তী লোহারটেকে স্কুল ভবন ধসে ২ জন আহত।। - NEXT24NEWS

NEXT24NEWS

পরবর্তী ২৪ ঘন্টার খবর

Boxed(True/False)

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, March 10, 2018

চরভদ্রাসন-সদরপুরের মধ্যবর্তী লোহারটেকে স্কুল ভবন ধসে ২ জন আহত।।


নাজমুল হাসান নিরব,ফরিদপুর চরভদ্রাসন থেকেঃ
ফরিদপুর জেলার চরভদ্রাসন ও সদরপুর উপজেলার মধ্যবর্তী লোহারটেক গ্রামে একটি পুরাতন স্কুল ভবন ধসে পড়ে ২ জন আহত হয়েছে।আহতরা হলো-শাহেদ (১১),উজ্জ্বল (১১)।তারা উভই লোহারটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।শাহেদ লোহারটেক গ্রামের উজ্জ্বল ফকিরের ছেলে।
জানা যায়,ভবনটি পরিত্যাক্ত অবস্থায় দীর্ঘদিন পড়ে ছিল।পরিত্যাক্ত হলেও ভবনটিতে ক্লাস বিরতি ও টিফিনের সময় ছেলে-মেয়েরা খেলাধূলা করত।আবার কখনও বসে খাবার খেত। আজ দুপুর ১টার সময় কয়েকজন ছেলেমেয়ে এই পরিত্যাক্ত ভবনের মধ্যে টিফিনের খাবার খাচ্ছিল। হঠাৎ ভবনটি ধসে পড়ে।একজন ছাত্র দৌড়ে বের হয়ে যায়।চাপা পড়ে কয়েকজন ছাত্র।আসেপাশের লোকজন খবর পেয়ে ধসের মধ্য থেকে ২ জনকে উদ্ধার করে চরভদ্রাসন হাসপাতালে পাঠায়।কর্মরত ডাক্তার জানায়,একজনের অবস্থ সিরিয়াস,আরেকজনের পায়ে আঘাত পায়ছে।তাদের উভয়কে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়।
ঘটনাস্থলে দেখা যায়,এলাকাবাসী ও অন্যান্যদের বক্তব্য অনুযায়ী ধারনা করা হচ্ছে ঘটনাস্থলে আরো ছাত্র-ছাত্রী আছে।উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।তবে আর কোন লাশ বা বডি পাওয়া যায়নি। ফরিদপুরের ২টি  ফায়ারসার্ভিসের ইউনিট ও সদরপুর থানার পুলিশ উদ্ধারকার্য পরিচালনা করছে।ঘটনাস্থল সদরপুর উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ পরিদর্শন করেন।
স্থানিয় সুত্রে জানাযায়  স্কুলের যে ভবনটিতে   বর্তমানে ক্লাস হচ্ছে সে ভবনটিও ঝুকিপুর্ন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages