চরভদ্রাসনে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু।। - NEXT24NEWS

NEXT24NEWS

পরবর্তী ২৪ ঘন্টার খবর

Boxed(True/False)

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, March 11, 2018

চরভদ্রাসনে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু।।

নাজমুল হাসান নিরব,চরভদ্রাসন থেকেঃ

ফরিদপুর চরভদ্রাসন উপজেলায় রবিবার রাত ১০টা ৩০ মিনিটে এক মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনা হয়।
দুর্ঘটনায় মাছুদ(১৯) ও মিঠু(১৭) মারা যায়।আশরাফ নামে ১ জন গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি আছে তবে অবস্থা আশংকাজনক।
জানা যায় ,মাছুদ সদর ইউনিয়নের হেলিপোর্ট গ্রামের প্রবাসী রশিদ মুন্সীর একমাত্র ছেলে।সে এবার সরকারি রাজেন্দ্র কলেজে অনার্স প্রথম বর্ষের ছাত্র।মিঠু সদরের আব্দুল শিকদার ডাংগী গ্রামের ওহাব মিয়ার ছেলে।সে ইন্টারমিডিয়েট ২য় বর্ষে পড়াশোনা করছি।অপরদিকে আশরাফ একই গ্রামের কালাম বেপারীর ছেলে।সেও ইন্টারমিডিয়েট ২য় বর্ষে পড়াশোনা করে।
তারা তিনজনই পুলিশ কনস্টেবল পদে ট্রেনিং শেষে বাড়ি ফিরছিল।
জানা যায় ,ট্রেনিং শেষে ফরিদপুর থেকে আসার সময় মাছুদের গাড়িতে তিনজন ও আরেকটি গাড়িতে ২ জন আসছিল।সদরের মৌলভীর চর ও বিশ্বাস বাড়ি স্কুলের মাঝামাঝি বাছারবাড়ি সংলগ্ন এলাকায় গাছের সাথে মোটরসাইকেল  বাড়ি খায়।সাথে সাথে লোকজন তাদের মাহিন্দ্র গাড়িতে ফরিদপুর মেডিলেল হাসপাতালে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত ডাক্তার মাছুদ ও মিঠুকে মৃত ঘোষনা করে।তবে অন্য মোটরসাইকেলে কে বা কারা ছিল তা এখনও জানা যায়নি।
মাছুদ ও মিঠু ছিল অত্র এলাকার জনপ্রীয় ও হাসিখুশি মনের মানুষ।তাদের এই অকাল মৃত্যুতে তাদের পরিবার বাকশূন্য হয়ে পড়ে।পুরো এলাকা জুড়ে শোকের ছায় নেমে আসে।।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages